যত উন্নয়ন সব আ‌'লীগ সরকারের: কাদের



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নোয়াখালীতে বিএনপির আমলে এলাকার কোনো উন্নয়ন হয়নি। অবকাঠামো নির্মাণ, রাস্তা-ঘাট ও স্কুল কলেজসহ সব উন্নয়ন এ সরকারের আমলে হয়েছে।

শনিবার সকালে নোয়াখালীর কবিরহাটে ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।

সকালে ২০ কেজি করে মোট ১ হাজার গরীব ও অসহায় পরিবারের মধ্যে তিনি ত্রাণ বিতরণ করেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ গত ৯ বছর এসব এলাকায় শান্তিপূর্ণভাবে তার দলীয় কার্যক্রম চালিয়েছেন, আমাদের পক্ষ থেকে এবং প্রশাসনের পক্ষ থেকে তাকে সর্বাত্মক সহযোগিতা করা হয়েছে। আমাদের উদ্দেশ্য করে তার অভিযোগগুলো নিষ্প্রয়োজন ছিল।

তিনি মওদুদ আহমেদকে এ ধরনের মন্তব্য না করার জন্য অনুরোধ করেন।

এ সময় তার উপস্থিত ছিলেন- কবিরহাট পৌরসভা মেয়র উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, সুন্দলপুর ইউপির চেয়ারম্যান ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, উপজেলা অওয়ামী লীগের সহ-সভাপতি ওলিউদ্দিন মেম্বার, সহ-সভাপতি শামসুদ্দিন সাকলাইন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো হানিফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রতন, কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন চৌধুরী, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ড কাউন্সিলের সহকারী দপ্তর সম্পাদক মো. ওয়াজিউল্লা ভুইয়া।

এছাড়া সব ইউনিয়নের চেয়ারম্যান ও কাউন্সিলবৃন্দ।

সূত্র: যুগান্তর
যত উন্নয়ন সব আ‌'লীগ সরকারের: কাদের যত উন্নয়ন সব আ‌'লীগ সরকারের: কাদের Reviewed by সম্পাদক on August 26, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.